value-added-service-off- ফোন-থেকে-টাকা-কেটে-নেওয়া-বন্ধ-করুন

ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ – ফোন থেকে টাকা কেটে নেওয়া বন্ধ করুন

ভ্যালু অ্যাডেড সার্ভিস ফিচারটির মাধ্যমে আমাদের অনেকের মোবাইল থেকে টাকা কেটে নিয়ে যাওয়া হয় সত্যিকার অর্থেই মোবাইল থেকে এমনি এমনি কখনও টাকা কাটা হয় না বরং আপনি নিজেই অথবা কোনো কারণেই কোনো কিছুর সার্ভিস চালু হয়ে যাওয়ার কারণেই মোবাইল থেকে টাকা কেটে নেওয়া হয়।

কিভাবে মোবাইল থেকে টাকা কেটে নেওয়া বন্ধ করব অথবা সার্ভিস বন্ধ করার সঠিক নিয়ম শেয়ার করব।

দেখুনঃ মোবাইল ফোন ক্রয়ের পূর্বে দেখে নিন বৈধ কিনা (বিটিআরসি)

গ্রাহকদের মোবাইলে যদি কোন সার্ভিস চালু থাকে সেক্ষেত্রে মোবাইল থেকে টাকা কেটে নেওয়া হয় এটি যে কোনো অপারেটর থেকে হতে পারে এখন আপনার যদি এমন কোন সার্ভিস চালু রয়েছে যেটি আপনি করেননি বা আপনার জানা নেই অথচ আপনার মোবাইল থেকে টাকা কেটে নেওয়া হচ্ছে,

সেক্ষেত্রে এই পোস্টটি আপনার জন্য উপকারী হতে পারে কারণ আজকে আমরা বলে দিব কিভাবে আপনার মোবাইল থেকে সকল ধরনের সার্ভিস বন্ধ করার উপায়।

ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ- গ্রামীণফোন

আপনি যদি গ্রামীণফোন বা জিপি সিম ব্যবহার করে থাকেন তাহলে সকল সার্ভিস বন্ধ করার জন্য ডায়াল করতে হবে *121*6*1# ফ্রী, এই কোডটি ডায়াল করার পর থেকে মোটামুটি সব ধরনের টাকা কাটার সার্ভিস বন্ধ হয়ে যাবে শুধুমাত্র ওয়েলকাম টিউন এবং মিসকল এলার্ট এর মতো গুরুত্বপূর্ণ সার্ভিসগুলো চালু থাকবে।

ফোন থেকে টাকা কেটে নেওয়া বন্ধ- রবি-এয়ারটেল

এবার আসি রবি গ্রাহকদের জন্য, যেহুত রবি এবং এয়ারটেল একই নেটওয়ার্ক পরিচালিত হচ্ছে সেক্ষেত্রে টাকা কাটার সার্ভিস বন্ধ করার নিয়ম টি একই, তাই রবি এবং এয়ারটেল গ্রাহকদের জন্য ডায়াল করতে হবে *9# খুবই সিম্পল একটি নিয়ম এবং চমৎকার এই নাম্বারটা ডায়াল করার পর থেকে রবি এবং এয়ারটেল গ্রাহকরা সকল ধরনের টাকা কাটার সার্ভিস এর বিরম্বনা থাকে মুক্ত থাকতে পারবেন।

আরোঃ নগদে ক্যাশ আউট চার্জ ৯ টাকা ৯৯ পয়সা (দারুণ সুযোগ)

ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ- বাংলালিংক

যে সকল গ্রাহকরা বাংলালিংক সিম ব্যবহার করেন তাদের জন্য এই কোডটি *121*7*1*2*1# ডায়াল করতে হবে। এই কোডটি ডায়াল করার পর থেকে সব ধরনের ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে।

ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ- টেলিটক

দেশীয় কোম্পানি টেলিটক বাংলাদেশ লিমিটেড-এর গ্রাহকরা ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ করার জন্য মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে STOP ALL এরপর পাঠিয়ে দিতে হবে 335 এই নাম্বারে।

আপনি যদি গ্রামীণফোনের স্কিটো সিম ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে আপনাকে এই কাজটি করার জন্য স্কিটো অ্যাপ এর সাহায্য নিতে হবে যেহেতু এই সিমটি প্রায় প্রত্যেকটি কাজ এই অ্যাপ এর মাধ্যমে করা হয় সে ক্ষেত্রে এই কাজটি করতে হবে।

ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ – ফোন থেকে টাকা কেটে নেওয়া বন্ধ করুন টেবিল

সিম কোম্পানিসার্ভিস বন্ধ কোড
গ্রামীণফোন*121*6*1#
রবি + এয়ারটেল*9#
বাংলালিংক*121*7*1*2*1#
টেলিটকSTOP ALL>335
স্কিটোঅ্যাপ অনুসরণ

নতুন পোস্ট

ট্রেন্ডিং পোষ্ট

আরো কিছু দেখুন

আরো কিছু আর্টিকেল

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top