এয়ারটেল-৮-টাকা-মিনিট-প্যাক

এয়ারটেল ৮ টাকা মিনিট প্যাক, ১২ মিনিট যেকোন নাম্বারে ১২ ঘন্টা

এয়ারটেল ৮ টাকা মিনিট প্যাক, ১২ মিনিট যেকোন নাম্বারে ১২ ঘন্টা! আপনারা অনেকেই চান স্বল্প খরচে দূরে থাকা প্রিয় মানুষটি বা আপনজনদের সাথে মন খুলে দীর্ঘ সময় প্রয়োজনীয় কথা গুলো বলতে, আবার অনেকেই মিনিট প্যাক কিনে কথা বলতে পছন্দ করেন তাদের জন্য আজকের পোস্ট, যেকোনো এয়ারটেল সিম ব্যবহারকারীদের জন্য এয়ারটেল কোম্পানি নিয়ে এলো সাশ্রয়ী দামে অসাধারণ একটি মিনিট প্যাক।

আরোঃ এখন টেলিটক ৪৪৫ টাকায় ৪৫ জিবি মেয়াদ ৩০ দিন

চমৎকার এই অফারটি তে মাত্র ৮ টাকায় আপনি পাচ্ছেন ১২ মিনিট আর কথা বলতে পারবেন বাংলাদেশের যেকোনো লোকাল নাম্বারে, এই অফারটি এক্টিভেট করতে চাইলে আপনাকে এখনই রিচার্জ অথবা আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে ডায়াল করুন *১২১*০৮#

এই প্যাকেজটি তাদের জন্যই প্রযোজ্য যারা ফোনে একেবারেই কম কথা বলে এবং কথা বলার প্রয়োজন হয় মাঝেমধ্যে যখনই আপনার কথা বলার প্রয়োজন হবে তখনই এই প্যাকেজ ডিএক্টিভ করে কথা বলুন, প্যাকেজ এক্টিভ করার পর থেকে 12 ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে মিনিট বান্ডেল প্যাকেজ।

আপনি যদি নির্দিষ্ট এমাউন্ট রিচার্জ করে কথা বলেন তবুও আপনার প্রতি মিনিটে অনেক কম খরচে কথা বলতে পারবেন যেমন 24 টাকা 94 টাকা রিচার্জে যদি আপনি করে থাকেন তাহলে আপনার কল রেট অনেক অংশে কম কাটবে।

আমাদের এই ওয়েবসাইটে সব সময় নিয়মিত এয়ারটেল সহ সকল মোবাইল অপারেটরদের অফার এবং স্পেশাল নিউজ শেয়ার করা হয় তাই আমাদের সাথেই থাকুন এবং উপভোগ করুন সব আকর্ষণীয় অফার।

এয়ারটেল ৮ টাকা মিনিট প্যাক, ১২ মিনিট যেকোন নাম্বারে ১২ ঘন্টা বিস্তারিত:

মুল্যঅফারমেয়াদএকটিভ
৮ টাকা১২মিন/লোকাল১২ ঘন্টা*১২১*০৮#
এয়ারটেল 8 টাকায় 12 মিনিট 12 ঘন্টা
  • অফারটি চালু করতে রিচার্জ করুন অথবা ডায়াল করুন *121*08#
  • ব্যালেন্স জানতে ডায়াল করুন *778*0#
  • আপনি যদি রিচার্জের মাধ্যমে এই বান্ডেল প্যাকেজ ক্রয় করে থাকেন তাহলে আপনার রিচার্জের টাকা আপনার মূল অ্যাকাউন্টে জমা হবে না।
  • কোন গ্রাহক যদি মেয়াদ থাকাকালীন মিনিট প্যাক পুনরায় করলে অব্যবহৃত মিনিট আপডেট হবে
  • মিনিট প্যাকটির মেয়াদ শেষ হয়ে গেলে আপনার অব্যবহৃত মিনিট থেকে যায় তবে তা কেটে নেওয়া হবে
  • ভ্যাট, সম্পূরক, শুল্ক, ও সারচার্জ বান্ডেল মূল্যের সাথে অন্তর্ভুক্ত

মোবাইল সিমের যেকোনো সমস্যা এবং অফার সংক্রান্তঃ আরো বিস্তারিত জানার জন্য আমাদের অফিসিয়াল ফেসবুক গ্রুপে জয়েন করে সেখানে যোগাযোগ করতে পারেন।

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on whatsapp

নতুন পোস্ট

ট্রেন্ডিং পোষ্ট

আরো কিছু দেখুন

আরো কিছু আর্টিকেল

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top