দারাজ অফার বিশেষ ডিসকাউন্টে পণ্য বিক্রি করছে দারাজ অনলাইন শপ

দারাজ অফার বিশেষ ডিসকাউন্টে পণ্য বিক্রি করছে দারাজ অনলাইন শপ

দারাজ অফার বিশেষ ডিসকাউন্টে পণ্য বিক্রি করছে দারাজ অনলাইন শপ!
বাংলাদেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ আমরা যারা অনলাইন থেকে কেনাকাটা করি দারাজ কথা কমবেশি সকলেই জানি, জনপ্রিয় এই ই-কমার্স অনলাইন মার্কেটপ্লেস মাঝেমধ্যেই দারুন সব ক্যাম্পেইন নিয়ে আসে যার মাধ্যমে গ্রাহকরা খুব কম দামে ক্রয় করতে পারে। ইতিমধ্যে জনপ্রিয় একটি একটি চমৎকার আকর্ষণীয় অফার শুরু করেছে দারাজ কর্তৃপক্ষ।

দেখুনঃ কম খরচে বিকাশ ক্যাশ আউট করুন এটিএম থেকে

১২-১২ উপলক্ষে বর্তমান চলছে বিশেষ কিছু প্রোডাক্ট চমৎকার মূল্যছাড়, এভাবে দারাজ ক্রেতারা উপভোগ করতে পারবেন তার মধ্যে বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সার্ভিস বিকাশ লিমিটেড এর মাধ্যমে পেমেন্ট করলে 12% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।

এছাড়াও নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে ক্যাশব্যাক পাওয়া যাবে এ সম্পর্কে আরও বিস্তারিত বাংলাদেশ দারাজ অনলাইন শপ এর ওয়েবসাইটে দেওয়া রয়েছে সেখান থেকে আপনারা দেখে নিবেন।

দারাজ অফার বিকাশ ১২% ক্যাশব্যাক বিবরণঃ

দারাজে বিকাশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার টি 12 ডিসেম্বর থেকে শুরু করে 16 ডিসেম্বর রাত বারোটা পর্যন্ত চলমান থাকবে, এর মধ্যে একজন কাস্টোমার কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলে 12% ক্যাশব্যাক পাবে।

একজন গ্রাহক সর্বোচ্চ 150 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে, দারাজের এবং বিকাশের এই অফারটি আপনি যেকোন কেনাকাটায় শুধুমাত্র বিকাশ পেমেন্ট করলেই এই অফার পেয়ে যাবেন।

কোন ব্যাংকের কার্ড দিয়ে দারাজ এ অফার পাওয়া যাবে?

বর্তমান দারাজ ক্যাম্পেইনে কয়েকটি ব্যাংকের ক্রেডিট অথবা ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করলে নির্দিষ্ট এমাউন্ট ডিসকাউন্ট পাওয়া যাবে, চলুন জেনে নেওয়া যাক কোন ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে অফার পাওয়া যায়।

আরোঃ ডাচ বাংলা ব্যাংকের সুইফট কোড SWIFT Code

  • ব্র্যাক ব্যাংক লিমিটেড
  • ইস্টার্ন ব্যাংক লিমিটেড
  • লংকাবাংলা
  • প্রাইম ব্যাংক লিমিটেড
  • HSBC

উপরে উল্লেখিত কার্ড হোল্ডাররা দারাজ অনলাইন শপ থেকে কেনাকাটায় তাদের কার্ড ব্যবহার করার মাধ্যমে পেয়ে যাবে 12% ডিসকাউন্ট সর্বোচ্চ 1,000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on whatsapp

নতুন পোস্ট

ট্রেন্ডিং পোষ্ট

আরো কিছু দেখুন

আরো কিছু আর্টিকেল

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top