ইসলামী-ব্যাংকের-একাউন্ট-চেক-এসএমএস-দিয়ে-ব্যালেন্স-চেক

ইসলামী ব্যাংকের একাউন্ট চেক, এসএমএস দিয়ে ব্যালেন্স চেক

ইসলামী ব্যাংকের একাউন্ট চেক, এসএমএস দিয়ে ব্যালেন্স চেক! ইসলামী ব্যাংক হলো বাংলাদেশের বেসরকারি আস্থাভাজন একটি সংস্থা যেখানে আপনি নিশ্চিন্তে টাকা রাখতে পারেন ইসলামী ব্যাংকে 100% নির্ভরতার এবং শতভাগ নিশ্চয়তা সাথে লেনদেন করা হয়।

ইসলামী ব্যাংকে এখন নতুন সুবিধা দিচ্ছে আপনাদের যাদের ইসলামী ব্যাংকে একাউন্ট আছে তারা এখন ব্যাংকে না গিয়ে ঘরে বসে বাড়তি ঝামেলা ছাড়াই আপনার অ্যাকাউন্টে কি পরিমাণ টাকা আছে তা জানতে পারবেন ইসলামী ব্যাংক এসএমএস ব্যালেন্স চেক এর মাধ্যমে।

আরোঃ ব্যাংক একাউন্ট নিরাপদ রাখতে যা করবেন (গুরুত্বপূর্ণ)

অনেকে আছে যারা ভাবেন শুধুমাত্র ব্যাংকে গিয়েই আপনার একাউন্টে কত টাকা আছে সেটা জানতে পারবেন কিন্তু বিষয়টি এমন নয় ইসলামী ব্যাংকের গ্রাহকরা এখন বাসায় থেকে নিজের মুঠোফোন দিয়ে খুব সহজে এসএমএস এ পাঠিয়ে নিজের একাউন্টে কত টাকা রয়েছে সেটা দেখে নিতে পারবে।

ইসলামী ব্যাংকের একাউন্ট চেক, এসএমএস দিয়ে ব্যালেন্স চেক

এই সুবিধাটি শুধুমাত্র বাংলাদেশ থেকে ইসলামী ব্যাংকের গ্রাহকরা পাবেন না দেশের বাইরে থেকেও সকল ইসলামী ব্যাংক গ্রাহকরা ও এসএমএসের মাধ্যমে ইসলামী ব্যাংকের ব্যালেন্স চেক করতে পারবেন।

ইসলামী ব্যাংকের একাউন্ট চেক, এসএমএস দিয়ে ব্যালেন্স চেক বিস্তারিত নিচে দেওয়া হলঃ

ইসলামী ব্যাংকে এসএমএসের মাধ্যমে ব্যালেন্স জানতে আপনাকে যা করতে হবে প্রথমে আপনি যে সিমটি দিয়ে ব্যাংকে মেসেজ পাঠাবেন অবশ্যই সেই সিমটি ইসলামী ব্যাংকের ভেরিফাই করা থাকতে হবে , অথবা আপনি যে সিম দিয়ে ইসলামী ব্যাংকে একাউন্ট খুলেছেন সেই সিম টি দিয়েই ব্যালেন্স জানতে ইসলামী ব্যাংক এসএমএস পাঠাতে হবে।

অতি সহজে এসএমএস মাধ্যমে ব্যালেন্স চেক করে নেওয়ার জন্য আপনার ব্যবহৃত ইসলামী ব্যাংক রেজিস্টার কৃত সিম দিয়ে আপনার ফোনের মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে।

ইসলামী ব্যাংকের একাউন্ট চেক গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য

IBBL <space> BAL <space> দিয়ে পাঠিয়ে দিন 16259 নাম্বারে ফিরতি এসএমএস এ ইসলামী ব্যাংকের একাউন্ট ব্যালেন্স জানিয়ে দেওয়া হবে।

ইসলামী ব্যাংকের একাউন্ট চেক অন্য অপারেটর গ্রাহকদের জন্য

IBBL <space> BAL <space> দিয়ে পাঠিয়ে দিন 26956

Similar Posts

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *